সিলেট সিটি নির্বাচনে কাদা ছোড়াছুড়ি চাই না : অর্থমন্ত্রী

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে যেন কাদা ছোড়াছুড়ি না হয় এ ব্যাপারে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, ‘২০১৮ খুবই গুরুত্বপূর্ণ একটি বছর। এটি নির্বাচনী বছর। আগামী মাসেই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হয়। অনেক সময় কাদা ছোড়াছুড়িও হয়। তবে সিলেটে যেন অন্তত কাদা ছোড়াছুড়ি না হয় এ ব্যাপারে আমাদের সকলকে সচেষ্ট থাকতে হবে।’

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইফতার মাহফিলে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সিলেটের বিভিন্ন পেশার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল বুধবার (১৩ জুন) সিলেটসহ তিন সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশ নিতে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ২৮ জুন। মনোনয়ন বাছাইয়ের তারিখ ১-২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই।

শেয়ার করুন