সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৬ জুন সোমবার সন্ধ্যায় নগরীর তালতলাস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে এবং মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের একটি অন্যতম বড় অংশ হলো মহিলারা। সিলেট মহিলা আওয়ামী লীগ সব সময় সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করে আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তাই আগামীতে স্থানীয় ও জাতীয় নির্বাচনে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিসিক নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সিসিকের মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা, সিনিয়র সহ-সভাপতি সালমা বাছিত, মহিলা আওয়ামী লীগের নেত্রী মারিয়াম চৌধুরী মাম্মী, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. নাজরা চৌধুরী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হামিদা খানম, রুবী নাজিম, রতœা বেগম, জহুরা খানম, মাধুরী গুন, খাইরুন্নেছা শেপী, হাসিনা মহিউদ্দিন, হেনা বেগম, শীলা বেগম, পারভীন বেগম, শ্যামলী দাস, মাজেদা পারভীন প্রমুখ। এছাড়াও জেলা এবং মহানগর মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন