সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার মাহফিল

সিলেটের সকাল ডেস্ক:: সামাজিক সংগঠন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রায়নগরস্থ সরকারি শিশু পরিবারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আকিরুল ইসলাম চৌধুরী জিসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মিনহাজ আহমদ এবং সদস্য রায়হান আহমদের যৌথ পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সামাজিক কর্মকান্ড বাস্তবায়নে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমাজে মানুষের মধ্যে যে অহিষ্ণুতা, অস্থিরতা এবং সামাজিক যে অবক্ষয় দেখা যায় এগুলো দূর করে সামাজিক সংগঠনের মাধ্যমে সামাজিক সুস্থতা আনা সম্ভব। এ সকল গুনাবলি নিয়ে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন সমাজ ও মানুষের কল্যাণে কাজ করছে।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংংবাদের সম্পাদক ও প্রকাশক এবং জিবি লিগ্যাল এইডের চেয়ারম্যান এডভোকেট মাওলানা রশীদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার আব্দুল হালিম কাফি, সিসিকের মহিলা কাউন্সিলর সালেহা কবির শেপী, সরকারি শিশু পরিবারের উপতত্ত্ববধায়ক জয়দী দত্ত।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক আহমদ আল শাকুর চৌধুরী, প্রতিষ্ঠাতা সিনিয়র সহসভাপতি এম আব্দুস সোবহান, সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী জীবন, সহসভাপতি শেখ ফরহাদ আহমদ রাজা, যুগ্ম সম্পাদক সুহিন আহমদ জয়, শাহ আলম, সহ-সম্পাদক মাঈন উদ্দিন, আব্দুর রহমান, এ.এস. মিলন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নুরুল হোসেন নুরু, লাইট ওয়েলফেয়ার সোসাইটির সহ-সভাপতি আব্দুর রউফ, গোলাপগঞ্জ কোয়ালিটি স্কুলের প্রিন্সিপাল মাহবুবুর রহমান সুমন, সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম রুহেল, অর্থ সম্পাদক মো. সাইফুর রহমান, সহ-অর্থ সম্পাদক মো. হাফিজ উদ্দিন, দপ্তর সম্পাদক গোলাম সরওয়ার নোমান, সহ-দপ্তর সম্পাদক-সোহাগ ভুইয়া, প্রচার সম্পাদক মোস্তাকিন আহমদ, উপ-প্রচার সম্পাদক রিপন আহমদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আবুল খায়ের নোমান, উপ-সাংস্কৃতিক সম্পাদক মো. সাইদুল ইসলাম রিপন, সিনিয়র সদস্য ফরহাদ তালুকদার, উসমান গনি, সৈয়দ মিরাক হোসেন, রেজাউল হক রনি প্রমুখ।

শেয়ার করুন