সিলেটের বিএনপির দলীয় মনোনয়ন চান ৬ জন

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি’র দলীয় মনোনয়ন চান ৬ জন। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পযর্ন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। এসময় তাদের প্রত্যেকের কাছ থেকে ফরম বাবদ ১০ হাজার টাকা নেওয়া হয়েছে। জমা দেওয়ার সময় আরও ২৫ হাজার টাকা নেওয়া হবে ।

মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন-বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপি’র সভাপতি নাসিম হোসেন, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর সেক্রেটারি বদরুজ্জামান সেলিম, ছাত্রদল নেতা সালাহ উদ্দিন রিমন।

মনোনয়ন প্রত্যাশীদের হাতে ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অন্য নেতারা।

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার তিন সিটির মনোনয়ন প্রত্যাশী ১৬ জন ফরম কিনেছেন। এর মধ্যে সিলেটের জন্য ছয়জন ফরম নিয়েছেন।

এছাড়া রাজশাহীতে বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল একক প্রার্থী হিসেবে ফরম নিয়েছেন এবং বরিশালের মেয়র প্রার্থী হওয়ার জন্য সর্বোচ্চ সংখ্যক নয় জন ফরম নিয়েছেন বলেও জানান তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, যারা মনোনয়ন পাওয়ার জন্য ফরম কিনেছেন, তাদের সবাইকে বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে ডেকে সাক্ষাৎকার নেওয়া হবে। পরে দলের পক্ষ থেকে এক জনের নাম ঘোষণা করা হবে।

শেয়ার করুন