‘সিলেটসহ সারাদেশে আইটি প্রোডাক্ট বিক্রি হবে এমআরপি মূল্যে’

কম্পিউটার এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট কম্পিউটার এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। এসময় বক্তারা বলেন, এখন ডিজিটাল যুগ কম্পিউটারের বিকল্প নেই। দিনদিন কম্পিউটার ব্যবহারকারী বাড়ছে। তাই ক্রেতারা যাতে আইটি পণ্য কেনার সময় দামের দিক থেকে ঠকতে না পারেন, সেই জন্য এখন থেকে সিলেটসহ দেশের যেকোন স্থানে যে কোন আইটি প্রোডাক্ট অবশ্যই সর্বোচ্চ খুচরা মূল্য বা এমআরপি’র (ম্যাক্সিমাম রিটেইল প্রাইস) মাধ্যমে বিক্রি করা হবে।

বৃহস্পতিবার সিলেট নগরীর জেল রোডস্থ একটি অভিজাত হোটেলে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ। সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সভাপতি এএম সিদ্দিক সুহেদের সভাপতিত্বে ও প্লানেট আরাফ কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতির সেক্রেটারী শফিকুল হাসান টিপুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্লানেট আরাফ কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি মুসফিক উস সামাদ চৌধুরী। এসময় বক্তব্য রাখেন সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সহ-সভাপতি জয়নুল আক্তার চৌধুরী, সেক্রেটারী এএসএমজি কিবরিয়া। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিম উল্লাহ মার্কেটের স্বত্তাধিকারী সানা উল্লাহ ফাহিম, ওরিয়েন্টাল মার্কেট সমিতির সভাপতি আব্দুল হাদী পাভেল, বিশিষ্ট ব্যবসায়ী শেখ ইলিয়াছ আলী, করিম উল্লাহ মার্কেট সমিতির সভাপতি আব্দুল ওয়াদুদ পাভেল, প্লানেট আরাফ কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আবু সাঈদ তারেক।

এছাড়া অনন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি হেলাল উদ্দিন, আসাদ উদ্দিন স্বপন, গ্যালেরিয়া মার্কেট কমিটির সহ-সভাপতি আশিকুল ইসলাম, এসোসিয়েশনের কোষাধ্যক্ষ হারুনুর রশীদ, প্রচার সম্পাদক আলাল আহমদ, সদস্য মোতাহির উল্লাহ প্রমুখ। উক্ত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফিজ মাহফুজুর রহমান মারজান ও শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ফাহিম আহমদ।

শেয়ার করুন