বিশ্বনাথে ৪ জুয়াড়ির কারাদন্ড

বিশ্বনাথ প্রতিনিধি ॥ বিশ্বনাথে জুয়ার আঁস্তানায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিংগেরকাছ বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটকের পর ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জনকে ১৫দিন করে ও ১জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা।
দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর ছেলে রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর ছেলে মুনসুর আলী (২৩), সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে রুবেল আহমদ (২০) এবং এক মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর ছেলে তাজ উদ্দিন (২৫)।
জানা গেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজারে অভিযান চালায়। এ সময় জুয়াড়িকে আটক করে। এ সময় অন্য জুয়াড়িরা পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জোয়াড়ীকে ১৫দিনের একজন কারাদন্ড প্রদান করা হয়।
জুয়াড়ি আটকের সত্যতা নিশ্চিত করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দন্ডপ্রাপ্তদের শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন