বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক জুলফিকার মসুদ চৌধুরীর বিদায় সংবর্ধনা

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের উপমহাব্যবস্থাপক জুলফিকার মসুদ চৌধুরী এর অবসর উত্তর ছুটিতে গমণ উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার ব্যাংকের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়।

মহাব্যবস্থাপক(প্রশাসন) মোঃ সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক মোঃ শাহ আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়। যুগ্ম পরিচালক জাবেদ আহমদের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক শান্তনু কুমার রায়, মোঃ আব্দুল হাছিব, মোঃ দিদারুল ইসলাম, ছৈয়দ আহমদ, স্বরূপ কুমার চৌধুরী, মোঃ কমর উদ্দিন, মেজবাহ উদ্দিন, ডাঃ উম্মে কুলসুম, অবসরপ্রাপ্ত উপ মহাব্যবস্থাপক আতিকুর রহমান যুগ্ম পরিচালক আহমেদ ফজলুল্লাহ, মোঃ জাবেদ আহমদ, শায়েদ ইকবাল ভূইয়া, ফেরদৌসী বেগম, মোজতবা রুম্মান চৌধুরী, উপ ব্যবস্থাপক জলি তালুকদার প্রমুখ।

প্রধান অতিথি বিদায়ী অতিথির কর্মময় জীবনের ভূয়শি প্রশংসা করে বলেন তিনি ছিলেন আমার ব্যাচম্যাট। অনেক সুখকর স্মৃতি রয়েছে আমাদের।

বিদায়ী অতিথির বক্তব্যে জুলফিকার মসুদ চৌধুরী বাংলাদেশ ব্যাংকে দীর্ঘ ২৯ বছর কাজ করার সময়ে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে সুন্দর পরবর্তী জীবনের জন্য সকলের দোয়া চান। পরে বিদায়ী অতিথিকে ব্যাংকের পক্ষ হতে ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করা হয়।

শেয়ার করুন