দ্বন্দ্বের অবসান, ফের একসঙ্গে ওমর সানী-মৌসুমী-জয়

বিনোদন ডেস্ক :: গত বছরের ডিসেম্বরের কথা। শাহরিয়ার নাজিম জয়ের একটি অনুষ্ঠানে গিয়ে ‘অসম্মানিত’ বোধ করেছিলেন ওমর সানী ও মৌসুমী। ওমর সানী ফেসবুক লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন। এমনকী জয়ের আচরণ নিয়েও প্রশ্ন তোলেন। এরপর সবাই জানতো জয়ের সাথে ওমর সানী দূরত্ব কতটুকু।

কিন্তু সেই দূরত্ব ঘুচে গেছে। গতরাতে ফেসবুকে জয়ের একটি ত্রয়ী ছবি পোস্ট করা- সেই দূরত্ব একদম কমিয়ে এনেছে। ছবিতে বেশ হাস্যোজ্জ্বলভাবেই দেখা গেল ওমর সানী-জয়-মৌসুমীকে।

জানা গেছে, এশিয়ান টিভির একটি ঈদের অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের সাথে হাজির হচ্ছেন মৌসুমী। অর্থাৎ ফের এই তিনজনকে টিভি পর্দায় দেখা যাচ্ছে।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, আসলে জয় আমাকে দুলাভাই বলে। সে আমার কাছে ভুল স্বীকার করেছে। আমি যখন হার্ট-এর প্রবলেম নিয়ে হাসপাতালে যাই তখন বুঝেছি আসলে দুনিয়ায় মানুষের সাথে দ্বন্দ্ব করে লাভ নেই। আমি কারো সাথে দ্বন্দ্ব রাখবো না।

জয় যখন এই অনুষ্ঠানের কথা বলল, মৌসুমীও বলল ও ছোট মানুষ কথা ধরে রেখে লাভ নেই। স্বাভাবিকভাবেই ফের একসাথে দেখা যাবে আমাদের।

শাহরিয়ার নাজিম জয় বলেন, আসলে মিডিয়াতে শেষ বলে কিছু নেই। মৌসুমী-ওমর সানী- উনারা আমার সিনিয়র। যে কোনো সমস্যা হতেই পারে, তাই বলে কি সেটা সারাজীবন এমনই থাকবে? আমি পোস্টেই বলেছি শেষ বলে কিছু নেই। কথা অল্প কিন্তু এর অর্থ অনেক।

জানা গেছে ঈদে তিন পর্বের সেলিব্রিটি ক্যাফে প্রচারিত ক্যাফে। ওমর সানী-মৌসুমী, ফেরদৌস-পূর্ণিমা ও রিয়াজ-অপু বিশ্বাস এই তিন জুটি অংশ নিয়েছেন শো-টিতে।

শেয়ার করুন