গোলাপগঞ্জ উপজেলা উত্তর ছাত্র মজলিসের আলোচনা ও ইফতার মাহফিল

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল এইচ এম খালেদ আহমদ বলেছেন, মাহে রমজান অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস। এমাসেই বদরের যুদ্ধ সংগঠিত হয়েছিলো এবং এর মধ্য দিয়ে ইসলামের বিজয় হয়েছিলো। সুতরাং মাহে রমজানের চেতনায় দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে আমাদের ঝাঁপিয়ে পড়তে হবে।

বর্তমানে চলমান মাদক নিয়ন্ত্রণের নামে ক্রসফায়ারে বিচার বহির্ভূত নিরিহ মানুষ হত্যাকান্ডের তীর্ব নিন্দা জানিয়ে তিনি বলেন, আমরাও চাই মাদক নির্মূল হউক। কিন্তু ক্রসফায়ারে কেন! নিরিহ মানুষকে হয়রানি না করে চিহ্নিত মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসা হউক।

বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলা সদরের একটি অভিজাত হোটেলে ইসলামী ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখা আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখা সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সেক্রেটারি সালমান আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা সভাপতি মাষ্টার নুরুল হক, শ্রমিক মজলিস সিলেট জেলা সহ সভাপতি আমিনুল ইসলাম আমিন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারি সাংবাদিক আব্দুল আহাদ, ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা অফিস ও পাঠাগার সম্পাদক জাবের আহমদ, খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা বুরহান উদ্দিন, বায়তুলমাল সম্পাদক জসিম বিন ফয়জু, ছাত্র মজলিস গোলাপগঞ্জ পৌর সভাপতি সাইফুর রহমান, উপজেলা দক্ষিণ সভাপতি এমাদ উদ্দিন, শ্রমিক মজলিস গোলাপগঞ্জ উপজেলা আহবায়ক জুনেদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্র মজলিস গোলাপগঞ্জ পৌর শাখার সাবেক সভাপতি মাওলানা মুসাল্লিম আলী, মোঃ আনোয়ার হুসাইন, ছাত্র মজলিস গোলাপগঞ্জ পৌর সেক্রেটারি জয়নুল হক, আখলাক হুসাইন, আমিনুল করিম, উপজেলা উত্তর বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক শাহিনুল ইসলাম রাজু, পৌর বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক ওলিউর রহমান, উপজেলা উত্তর প্রশিক্ষণ সম্পাদক শিপার আহমদ, অফিস ও ক্যাম্পাস সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, সাবেক অফিস ও ক্যাম্পাস সম্পাদক ফাহাদ আহমদ, বাঘা ইউনিয়ন সভাপতি তাহের আহমদ, ফুলবাড়ী মাদ্রাসা সভাপতি মারুফ আহমদ, আলীনগর ইউনিয়ন সেক্রেটারি আখলাক হুসাইন তারেক, খেলাফত মজলিস ঢাকাদক্ষিণ ইউনিয়ন সহ সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ, ছাত্র মজলিস শেয়েখে বাঘা রহঃ শাখা সভাপতি মুজাহিদুল ইসলাম তারেক, লিমন আহমদ, ইয়াহিয়া খান, মাহমুদুল হাসান, মিজানুর রহমান, আব্দুল কাইয়ুম, আব্দুল আলিম প্রমুখ।

শেয়ার করুন