কানাইঘাটে ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটের বাণীগ্রাম ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির রিফ্রেসার প্রশিক্ষণ বুধবার অনুষ্ঠিত হয়েছে। এফআইভিডিবি সূচনা প্রকল্পের উদ্যোগে আয়োজিত এ প্রশিক্ষণে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমদ।

প্রকল্পের গর্ভনেন্স অফিসার মোঃ আবু সাঈদের পরিচালনায় উপস্থিত ছিলেন, সূচনা প্রকল্পের টিও, এইচকেআই গোলাম মওলা, ইউসি জয়নাল উদ্দিন।

প্রশিক্ষণে বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন, বানীগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি মাস্টার সিরাজ উদ্দিন, ডাঃ আতাউর রহমান, শাহাব উদ্দিন, কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার সারোয়ার আহমদ, মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়নাল উদ্দিন, প্রকল্পের এফএফ সম্পা দত্তসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

কর্মশালায় প্রায় ১৪টি বিষয় নিয়ে দুর্যোগ মোকাবেলা ও প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মপরিকল্পনা তৈরি করা হয়। এছাড়াও ২০১৮-১৯ সালের ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব ঘোষণা করা হয়। প্রশিক্ষণ শেষে সূচনা প্রকল্পের পক্ষ থেকে সকল প্রশিক্ষণার্থীদেরকে ইফতার সামগ্রী ও সম্মানী প্রদান করা হয়।

শেয়ার করুন