আজ শাহজালাল মাজার জিয়ারত করবেন কামরান

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ রোববার হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। একই সাথে তিনি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধাও নিবেদন করবেন। এর মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী কার্যক্রম শুরু করবেন তিনি।

এর আগে শনিবার বিকেল ৪টায় ঢাকা থেকে সড়কপথে সিলেটে পৌঁছলে নগরীর প্রবেশদ্বার হুমায়ুন রশীদ চত্বরে তাকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়।

এসময় তিনি বলেন, ‘নৌকার মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাকে আপনাদের মাঝে পাঠিয়ে দিয়েছেন আমি সেই নৌকার আমানতদার হিসেবে আপনাদের কাছে এসেছি। এখন আমি আপনাদের মাঝে নৌকা তুলে দিলাম। আপনারা আমাকে বিজয়ী করবেন এটাই আমি প্রত্যাশা করি।’

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে বদর উদ্দিন আহমদ কামরানসহ চার নেতা আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তারা হচ্ছেন- মহানগর আওয়ামী লীগের সাধরণ সম্পাদ আসাদ উদ্দিন আহমদ, সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার, অধ্যাপক জাকির হোসেন এবং সিলেট সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

দলীয় প্রতীকে এবারের নির্বাচন হওয়ায় নেতাদের মধ্যে মনোনয়ন প্রত্যাশা একটু বেশিই ছিল। চার জনের মধ্যে কাকে মনোনয়ন দেওয়া হবে, তা নিয়ে দলের শীর্ষ নেতাদের মধ্যে বেশ দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি হয়।পরে দলীয় সভাপতি ও প্রধামন্ত্রী শেখ হাসিনার কাছে নাম প্রস্তাব করলে তিনি বদর উদ্দিন আহমদ কামরানকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নেন। দলের প্রধানের এই সিদ্ধান্ত সবাই মেনে নেন। বদর উদ্দিন আহমদ কামরানের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে জানান সিলেট আওয়ামী লীগের নেতারা।

শেয়ার করুন