হারিয়ে যাওয়া আট বছরের এক মেয়ে জগন্নাথপুর থানার পুলিশ হেফাজতে

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের হেফাজতে আট বছরের এক শিশু রয়েছে। শিশুটির পরিবারের খোঁজ খবর নিতে পুলিশ যোগাযোগ শুরু করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়, মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর পৌর শহরের বাসস্ট্যান্ড থেকে সিলেটের উদ্যেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস পৌর এলাকার হবিবপুর মাদ্রাসা পয়েন্ট গেলে গাড়িতে উঠে আট বছরের একটি মেয়ে।

ওই সময় বাসের সহকারী মেয়েটিকে কোথায় যাবে জিজ্ঞাসা করলে মেয়েটি এলোমেলো কথা বলে। এতে করে বাসের সহকারী ও চালক মেয়েটিকে নিয়ে বিপাকে পড়েন। পরে তারা ভবেরবাজার বাস কাউন্টারের ম্যানেজারের নিটক মেয়েটিকে হস্তান্তর করে। সেখান থেকে মেয়েটিকে পুলিশ হেফাজতে পাঠানো হয়।
ভবেরবাজার বাস কাউন্টারের ম্যানেজার আবদুল কাদির বলেন, মেয়েটি কথায় নানা অসঙ্গতি থাকায় আমরা মেয়েটিকে পুলিশ হেফাজতে পাঠিয়েছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, মেয়েটি জানিয়েছে তার বাবার নাম দুলাল মিয়া। বাবার বাড়ি ময়মনসিংহ জেলার তারকান্দা থানার ভৌলা গ্রামে। পরিবারের লোকজন ঢাকার যাত্রাবাড়ীর থানার শনির আখড়া মাজার এলাকায় থাকে। তার নানাবাড়ী ভোলা জেলার লালমোহন থানার ফুলবাগিজা গ্রামে। কীভাবে জগন্নাথপুর এসেছে এ ব্যাপারে কিছুই বলতে পারেনি। ওসি বলেন, আমরা মেয়েটির ব্যাপারে যাত্রাবাড়ি থানায় খোঁজ নিয়ে সত্যতা পাইনি।

শেয়ার করুন