হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে শনিবার সকাল ৬টা থেকে অনর্দিষ্টিকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। হবিগঞ্জ শহরে সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে হবিগঞ্জ জেলা মোটর মালিক গ্রুপ এ ধর্মঘট আহ্বান করেছে।

হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্ক শুভ্র রায় জানান, হবিগঞ্জ শহরের পৌদ্দারবাড়ি এলাকায় একটি সিএনজি স্টেশনের সামনে সিএনজি অটোরিকশাগুলো লাইন করে দাঁড়িয়ে থেকে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির করে। ফলে ওই সড়ক দিয়ে বাস চলাচল করতে অসুবিধা হয়। অনেক সময় সিএনজিগুলোর কারণে দুর্ঘটনার শিকার হতে হয়। বার বার তাদের বলা হলেও এতে কর্ণপাত করেনি তারা। এ কারণে শুক্রবার রাতে মোটর মালিক গ্রুপের এক জরুরি সভায় ধর্মঘটের সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি আরও বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে।

ধর্মঘটে দুর্ভোগ

এদিকে জেলা জুড়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ও বৈরী আবহাওয়ার কারণে বিপাকে পড়েছেন যাত্রীরা। সকালে হবিগঞ্জ বাস টার্মিনালে যাত্রীদের বাসের জন্য অপেক্ষা করতে দেখা গেলেও কোনও বাস চলাচল করছে না। বিশেষ করে ব্যবসায়ীরা এবং স্কুল-কলেজের শিক্ষার্থীরা বিপাকে পড়েছেন। জেলার বিভিন্ন উপজেলা থেকে শহরে নিয়মিত চলাচলকারী লোকজন আসতে পারছেন না। অপরদিকে হবিগঞ্জ শহর থেকে জেলার কোনও উপজেলায় লোকজন আসা-যাওয়া করতে পারছেন না।

শেয়ার করুন