সিলেট-২ আসনে মুনতাসির আলীর প্রার্থীতা ঘোষণা

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে সংসদ সদস্য হিসেবে প্রতিদ্বন্দি¦তা করার ঘোষণা দিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। মঙ্গলবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের একটি পার্টি সেন্টারে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সিলেট-২ আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

মতবিনিময়সভায় মুহাম্মদ মুনতাসির আলী বলেন, জাতির বিবেক সাংবাদিকরা যেমন সমাজ পরিবর্তনের জন্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করেন, তেমনি খেলাফত মজলিসের রাজনীতির দর্শনও একই। সমাজের সর্বক্ষেত্রে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন খেলাফত মজলিসের নেতাকর্মীরা। তাই দূর্নীতিমুক্ত সমাজ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সেই কাজের গতিশীলতা আনার জন্যই সমাজের সর্বস্থরের মানুষের দোয়া ও সার্বিক সহযোগীতা নিয়ে নিজের দল ও ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে সিলেট-২ আসনে নির্বাচন করতে চাই। এতে আপনাদের সকলের সার্বিক সহযোগীতার বড়ই প্রয়োজন।

তিনি আরোও বলেন, আমার প্রধান লক্ষ্যই হবে নৈতিক মূল্যবোধের শিক্ষা দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করা। সমাজ ও নিজেদের পরিবর্তনের জন্য স্ব-নির্ভর অর্থনৈতিক উন্নতির কোন বিকল্প নেই, তা সাধারণ মানুষকে কাছ থেকেই বুঝাতে হবে। আসনীয় (সিলেট-২) এলাকাকে আধুনিকায়ন করার ক্ষেত্রে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে স্ব-নির্ভর হয়ে উঠতে হবে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মুহাম্মদ মুনতাসির আলী বলেন, রাজনীতিতে কোন নির্বাচনী আসন বা দলীয় পদ-পদবী কারোও জমিদারী নয়, যে স্বামীর পরিবর্তে সেস্থানে তার স্ত্রীকেই দিতে হবে। আর কেউ যদি তা মনে করে, তবে তা হবে রাজনৈতিক সন্ত্রাস। রাজনীতি বুঝে না এমন কাউকে এআসনে মনোনয়ন দেওয়া হবে না। কারণ আবেগ দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া যায় না, ক্ষমতায় যেতে হলে জনতার রায় নিয়েই যেতে হবে। কারণ আসনের প্রকৃত মালিক হচ্ছেন জনগণ, কোন ব্যক্তি বা গোষ্ঠির নয়, এটা ভুলে গেলে চলবে না। তাই ২০ দলীয় জোটের সমন্বয়ে সিলেট-২ আসনটি ‘খেলাফত মজলিস’কে ছাড় দেবে বিএনপি’সহ জোটের শরিকরা। এছাড়াও ২০ দলীয় জোট যাকে মনোনয়ন দেবে, তাকেই নির্বাচিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক আহমদ রাজুর পরিচালনায় মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদূদ, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা আবদুল মতিন, সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সায়েক, নির্বাহী সদস্য গৌছ উদ্দিন, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, নির্বাহী সদস্য মোহাম্মদ আবু সুফিয়ান।

শেয়ার করুন