সিলেট রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার শিরোপা জিতলো সুনামগঞ্জ

স্পোর্টস ডেস্ক :: সিলেট জেলা পুিলশ লাইন্সে বুধবার অনুষ্ঠিত সিলেট রেঞ্জ কাবাডি প্রতিযোগিতা-২০১৮ এর ফাইনাল খেলায় ফাইনালে অংশ নেয় সুনামগঞ্জ জেলা পুলিশ কাবাডি দল এবং আরআরএফ সিলেট দল। অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ এই খেলায় পুরো সময়ে সিলেট আরআরএফ দল এগিয়ে থাকলেও শেষ কয়েক মিনিটে সুনামগঞ্জ জেলা পুলিশ দল তাদের চূড়ান্ত নৈপূণ্য প্রদর্শন করে বিজয় অর্জন করে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান, বিপিএম। তিনি বিজয়ী ও বিজিত দলের সদস্যদেরকে ক্রেস্ট ও মেডেল প্রদান করেন। সেরা খেলোয়ার নির্বাচিত হন সুনামগঞ্জ জেলার পুলিশ কনস্টেবল সালাউদ্দিন।

প্রধান অতিথি তার সমাপনী বক্তব্যে উল্লেখ করেন যে, কাবাডি খেলায় বুদ্ধিমত্তা, ক্ষিপ্রতা এবং অতিস্বল্প সময়ে সিদ্ধান্ত নেবার দক্ষতা থাকা প্রয়োজন যেগুলোর সাথে পুলিশের কাজের মিল রয়েছে। তিনি ভবিষ্যতে আরও প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে সংশ্লিষ্টদের আরো প্রত্যয়ী ও নিষ্ঠার সাথে কাবাডি খেলার উন্নয়নে ভূমিকা রাখার জন্য নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব জয়দেব কুমার ভদ্র, আরআরএফ সিলেট এর কমান্ড্যান্ট মোঃ মাহমুদুর রহমান, পিপিএম, সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান, সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার ড. আ. ক. ম. আকতারুজ্জামান বসুনিয়া প্রমুখসহ সিলেট রেঞ্জ, জেলা পুলিশ এবং আরআরএফ এর কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

শেয়ার করুন