সিলেট ডিবেট ফেডারেশন’র ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের বিভাগীয় বিতর্ক সংগঠন সিলেট ডিবেট ফেডারেশন (এসডিএফ)-এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করে সংঘটনটি।

এসডিএফ এর তৃতীয় কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন সহযোগী সংগঠনের প্রতিনিধি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকগণ ও এসডিএফ এর উপদেষ্টাগণ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

সিলেট ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক আদনান আহমেদের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি রেদওয়ান আহমেদ এর সভাপতিত্বে ইফতার পরবর্তী এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট ডিবেট ফেডারেশনের মোডারেটর এডভোকেট শাকি শাহ ফরিদি, সাবেক সভাপতি মাজহারুল বিল্লাহ, সহ-সভাপতি মফিজুর রহমান, সিকৃবি ডিবেটি সোসাইটির সাধারণ সম্পাদক অয়ন রায়, সাস্ট এসডির সভাপতি জুনায়েদ চৌধুরী, এমসি কলেজ ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক এ এইচ এম বিপ্লব, এসইউডিএস এর সহসভাপতি নাইমুর রহমান দূর্জয় ও এনইইউবি ডিবেটিং সোসাইটির সহ-সভাপতি কামরুন নাহার আনসারি।

সিলেটের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে বিতর্কচর্চার মাধ্যমে মননশীল ও সমাজ সচেতন একটি প্রজন্ম গড়ে তোলার লক্ষ্যে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সবাই।

সভাপতি রেদওয়ান আহমেদ সমাপনী বক্তব্যে সবার সহযোগিতার জন্যে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামীতেও সবাইকে সাথে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন