সাংবাদিক ইকবাল মনসুরের স্মরণে ফটো জার্নালিষ্টের চার দিনের কর্মসূচি

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ইকবাল মনসুরের অকাল মৃত্যুতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে এসোসিয়েশন চার দিনের শোক কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে শুক্রবার ও শনিবার কালোব্যাজ ধারণ, আগামী ৭ মে সোমবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং আগামী ১৪ মে সোমবার বেলা ১১টায় সিলেট নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ইকবাল মনসুর স্মরণে শোকসভা অনুষ্ঠিত হবে ।

বৃহস্পতিবার সন্ধ্যায় এসোসিয়েশনের ওভারসীজস্থ অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ সভায় কর্মসূচি গুলো ঘোষণা করা হয়। এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় সভার শুরুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভার আলোচনায় অংশগ্রহন করেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, কুমার গণেশ পাল, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবির পাভেল, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, নির্বাহী সদস্য নুরুল ইসলাম, সদস্য শেখ আব্দুল মজিদ, হুমায়ুন কবির লিটন, রত্না আহমদ তামান্না, সুব্রত দাস, আবু বক্কর।

সভায় মরহুম ইকবাল মনসুরের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। উপরোক্ত কর্মসূচি সবাইকে উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

শেয়ার করুন