শ্রীমঙ্গলে ইয়াবা সেবনের দায়ে চারজনের দেড়মাসের কারাদণ্ড

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইয়াবা সেবনের দায়ে চারজনকে দেড়মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

২১মে সোমবার রাত ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের জুনায়েদ মিয়ার বসতবাড়ী থেকে তাদেরকে আটক করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম রাতেই এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হল, উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের ওয়াসিম মিয়া (২৫),একই গ্রামের জুনায়েদ আহমদ (২৭) ও আফছার আহমেদ (৩৫), মাইজডিহি গ্রামের আতাউর রহমান (৩৭)।

জানা যায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামে জুনায়েদ আহমদের বাড়ীতে মাদক বিরোধী অভিযান চালায় র‌্যাব।

অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম ও র‌্যাব সদস্যরা দেখেন চারজন এক সাথে বসতঘরের ভেতরে ইয়াবা সেবন করছেন। তখন তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও সেবনসামগ্রী উদ্ধার করা হয়। পরে রাতেই শ্রীমঙ্গল উপজেলা কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারজনকে দেড়মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন,দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন করছেন বলে তারা স্বীকার করেছেন। তারা স্থানীয় কালাপুর বাজারের ইয়াবা বিক্রেতা একলিম মিয়া কাছ থেকে ইয়াবা ক্রয় করে তারা সেবন করেন। তাদেরকে দেড়মাসের কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।’

শেয়ার করুন