শনিবার কোর্ট পয়েন্টে উলামা পরিষদের সমাবেশ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটে লা মাযহাবীদের অপতৎপরতা বন্ধে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে উলামা পরিষদ। কর্মসূচির মধ্যে রয়েছে-আগামীকাল শুক্রবার লা মাযহাবীদের ভ্রান্ত বক্তব্য সম্বলিত লিফলেট বিতরণ এবং জুমার খুতবায় সিলেট নগরীর সাড়ে ৩শ’ মসজিদে তাদের ভ্রান্ত বক্তব্য সম্পর্কে গণসচেতনতামূলক বয়ান এবং পরদিন শনিবার বিকাল ২টায় নগরীর কোর্ট পয়েন্টে সিলেটের সর্বস্তরের মুসলিম জনতার সমাবেশ। সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা।

গতকাল বুধবার বাদ এশা বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে উলামা পরিষদের জরুরী সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পরিষদের সভাপতি মাওলানা আবুল কালাম যাকারিয়ার সভাপতিত্বে উলামা পরিষদের ২৭ ওয়ার্ডের সর্বস্তরের সদস্যবৃন্দকে নিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি।

যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মুহিব্বুর রহমান মিঠিপুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পরিষদের সহ-সভাপতি ভার্থখলা জামেয়ার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ, সহ-সভাপতি মাওলানা রেজাউল করীম জলালী, বন্দরবাজার জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মুশতাক আহমদ খান, শায়খুল হাদিস মাওলানা শরীফ উদ্দিন বসন্তপুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুদ্দীন মু. ইলিয়াস, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা হারুনুর রশীদ আল-আযাদ, মাওলানা রশিদ আহমদ, মাওলানা মুহিব্বুর রহমান মুক্তির চক মাদ্রাসা, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা মাহমুদ শুয়াইব, মাওলানা আবুল হোসাইন চতুলী, মাওলানা আহমদ সগীর, মাওলানা মাহমুদ হাসান, সমাজসেবী হারুন মিয়া, ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, মো: হুরায়রা ইফফাত হোসেন, মো: আবিদ হাসান, এডভোকেট মো: তানভীর আখতার খান, মাওলানা সালিক আহমদ ও কাওছার মিয়া।

সভায় লা মাযহাবীদের মসজিদ নামের সেন্টারসমূহ ও তাদের অপতৎপরতা ৭২ ঘন্টার মধ্যে বন্ধের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়। অন্যথায় শনিবার কোর্ট পয়েন্ট থেকে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারী উচ্চারণ করা হয়।

শেয়ার করুন