রাইজ স্কুল ও ইউরো কিডস শিক্ষার্থীদের কাপড় বিতরণ

সিলেটের সকাল ডেস্ক :: সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে কাপড় বিতরণ করেছে ইউরো কিডস্ ইন্টারন্যাশনাল প্রি-স্কুল ও রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন (রাইজ) স্কুলের শিক্ষার্থীরা। রোববার সকাল ১১ টায় রাইজ স্কুল মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই শতাধিক শিশুর মাঝে এসব পোষাক বিতরণ করা হয়।

রয়েল এডুকেয়ার লিমিটেড (আরইএল) পরিচালিত এ দুটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিজ উদ্যোগে টাকা উত্তোলন করে তা দিয়ে অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করেন। আর তাদের ব্যতিক্রম এই আয়োজনে সহযোগিতা করেন প্রতিষ্ঠানের শিক্ষকরাও; সহযোগিতা করেছে কোম্পানিও।

আরআইএল’র জনসংযোগ কর্মকর্তা ইফতি সিদ্দিকির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাইজ স্কুলের প্রিন্সিপাল ডরেট ওয়াট বলেন, ‘শিশুরা হচ্ছে ফুলের মতো। তারা আমাদের আগামী দিনের ভবিষৎ। ঈদের আনন্দ ভাগাভাগি করতে সুবিধা বঞ্চিতদের মাঝে নতুন পোষাক বিতরণ করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহত্বের পরিচয় দিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রয়েল এডুকেয়ার লিমিটেডের ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, এডমিশন এন্ড স্টুডেন্ট এফেয়ারর্স এর প্রধান হাসিব জামান খান।

এসময় রাইজ স্কুল ও ইউরো কিডস্ প্রি-স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা বিভিন্ন ক্লাসের ছাত্র-ছাত্রীরা কর্মকর্তা-কর্মচারীসহ শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন