মোবাইল কোর্টের অভিযানে স্বপ্নসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

ডেস্ক রিপোর্টঃমোবাইল কোর্টের অভিযানে স্বপ্নসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে র‌্যাব-৯। এসএমপির কোতয়ালী ও শাহ্পরান থানা এলাকায় পরিচালিক ভ্রাম্যমান আদালতে অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,
১৭ মে ২০১৮ তারিখ সকাল ১০:০০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১, স্পেশাল এবং সদর কোম্পানী সিলেট ক্যাম্পের বিশেষ আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জান এবং এএসপি মাঈন উদ্দিন, এসএসপি নাহিদ হাসান ও জাতীয় ভোক্তা অধিকার নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর সমন্বয়ে এসএমপির কোতয়ালী এবং শাহপরাণ থানা এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে । অভিযানে এসএমপির কোতয়ালী এবং শাহ্পরাণ থানা এলাকা থেকে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করে
র‌্যাব-৯। অভিযানে শাহ্পরাণ মাজার গেটের সামনে গ্রীনচিলি রেষ্টুরেন্ট কে অপরিচ্ছন্ন পরিবেশে রান্না এবং রান্নার দ্রব্য সামগ্রি রাখার অপরাধে ৩০,০০০/ টাকা, শাহ্পরান থানধীন উপশহর এলাকা ওজনে কম দেওয়া অপরাধে স্বপ্ন এর মালিক কে ৬২,০০০/- টাকা, এসএমপির কোতয়ালী থানাধীন বন্দর এলাকায় মাংসের দোকানে পন্য তালিকা না থাকায় ১০০০/ টাকা এবং অবৈধ্য ভাবে মোটর সাইকেল পার্কিং এর অপরাধে ৩০০০/ টাকা জরিমানা আদায় করা হয়। আদায়কৃত অর্থ সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

 

 

শেয়ার করুন