‘ব্যবসা প্রসারের মাধ্যমে মানুষকে সেবা দেওয়ার সুযোগ তৈরী হয়’

সিলেটে আর্কেডিয়া’র শুভ উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘একটি উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়াই আমাদের লক্ষ্য। ব্যবসা-বাণিজ্য প্রসারের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নের যেভাবে সুযোগ উন্মুক্ত হয়, তেমনি মানুষকে সেবা দেওয়ার একটা সুবর্ণ সুযোগ পাওয়া যায়।’

সিলেটে এম. আহমদ গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান আর্কেডিয়া’র শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শনিবার বিকাল চারটায় নগরীর আম্বরখানাস্থ হাউজিং এস্টেটের মনোরম পরিবেশে এই সুপার মার্কেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরো বলেন, ‘অত্যন্ত মনোরম পরিবেশে এবং প্রপার এরিয়ায় আর্কেডিয়া সুপার মার্কেটের পদযাত্রা মডেল নগরীর রুপরেখা বাস্তবায়ন করতে সাহায্য করবে বলে আমি বিশ^াস করি। গ্রাহকরা যাতে উন্নত এবং সুন্দর পরিবেশে তাদের মার্কেটিং করতে পারে, সে ব্যাপারে কর্তৃপক্ষকে খেয়াল রাখতে হবে।

প্রভাষক কাশমির রেজার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এম. আহমদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাফওয়ান চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিসিক কাউন্সিলর ও প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ, এসিআই লজিস্টিক লিমিটেডের এরিয়া সেইলস ম্যানেজার আব্দুল্লাহ আল মাহমুদ, ধন্যবাদ জ্ঞাপন করেন এম. আহমদ টি এন্ড ল্যান্ড কো. লিমিটেডের ডিরেক্টর (মার্কেটিং) তেহসিন চৌধুরী। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন দরগায়-হযরত শাহজালাল (র.) মাদরাসার শায়খুল হাদীস মাওলানা মুহিব্বুল হক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাউজিং এস্টেট জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা লিয়াকত হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ ফিতা কেটে আর্কেডিয়া’র শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে এম. আহমদ গ্রুপের নির্বাহী পরিচালক হাসান চৌধুরী, পরিচালক সাবেত চৌধুরী, সাজিদ চৌধুরীসহ সাংবাদিক এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশে এম. আহমদ গ্রুপ ১৯২১ সালে তার যাত্রা শুরু করে। এই দীর্ঘ সময়ে গ্রুপটি বহুমুখী ব্যবসা প্রসারের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে।

এরই ধারাবাহিকতায় স্বপ্ন সুপার মার্কেট, আধুনিক ব্র্যান্ড, কাপড়-জুতাসহ, ফুড গুডস, লাইব্রেরিসহ বিভিন্ন ধরনের উন্নত মানের সেবা প্রদান করবে এই সুপার মার্কেটটি।

শেয়ার করুন