বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউন কর্মকর্তার মৃত্যু

সিলেটের সকাল ডেস্ক :: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেলো নাজিম উদ্দিন (৩২) নামে এক যুবকের। তিনি ইংরেজি সংবাদমাধ্যম ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে মোটরসাইকেলযোগে গন্তব্যে যাওয়ার সময় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে নাজিমকে ধাক্কা দেয় ওই বাস। এতে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়, কিন্তু কর্তব্যরত চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন।

তাকে ঢামেকে নিয়ে আসা পথচারী মো. রাসেল জানান, নাজিম শনির আখড়া থেকে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তিনি হানিফ ফ্লাইওভারে উঠলে একটি বাস তার মোটরসাইকেলকে ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে ঢামেকে আনার পর তাকে মৃত ঘোষণা করা হয়।

রাসেল বলেন, বাসটির পেছনে ছিলাম আমি, দেখছিলাম মোটরসাইকেলটিকে ওভারটেক করার জন্য বেপরোয়া গতিতে এলোমেলোভাবে চলছিল। শেষমেষ তাকে ধাক্কা দিয়ে টেনে চলে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না-তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন