নগরীর বিভিন্ন বিপনী বিতান পরিদর্শনে সিলেট চেম্বার নেতৃবৃন্দ

সিলেটের সকাল ডেস্ক :: পবিত্র রমজান মাস উপলক্ষে বাজার পরিদর্শন কর্মসূচির অংশ হিসেবে নগরীর কুমারপাড়া, নয়াসড়ক ও পূর্ব জিন্দাবাজার এলাকার বিভিন্ন বিপনী বিতান পরিদর্শন করেছেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নেতৃবৃন্দ। বুধবার রাতে তারা বিপনী বিতানগুলো ঘুরে দেখেন।

এসময় সিলেট চেম্বারের সভাপতি জনাব খন্দকার সিপার আহমদ বলেন, ‘প্রতিবছর পবিত্র ঈদুল ফিতরের পূর্বে কাপড়ের ব্যবসা জমজমাট হয়ে উঠে। এবছরও তার ব্যতিক্রম হবেনা বলে আমরা আশাবাদী। তিনি বলেন, আমরা গত কিছুদিন যাবত নিত্যপ্রয়োজনীয় পণ্য, কাঁচা শাক-সবজী ও মাছ-মাংশের দোকান পরিদর্শন করেছি। ব্যবসায়ীদের সুবিধা-অসুবিধা দেখা ও বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সিলেট চেম্বার এ কর্মসূচী গ্রহণ করেছে।’

তিনি নয়াসড়ক, কুমারপাড়া ও পূর্বজিন্দাবাজারে অবস্থিত বিভিন্ন ছোট-বড় দোকান, শো-রুম, শপিং মল ইত্যাদি পরিদর্শন করে বেচা-কেনার ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন আসন্ন ঈদ সামনে রেখে কোন ধরনের চাঁদাবাজি বা যেকোন ধরনের সন্ত্রাসি কর্মকান্ডে লিপ্ত হলে তিনি সাথে সাথে পুলিশ প্রশাসনকে অবগত করার অনুরোধ জানান।

তিনি বিভিন্ন মার্কেট ও শো-রুমের সামনে যানবাহন নিয়ন্ত্রণের জন্য নিজস্ব প্রহরী রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং যেসব ব্যবসা প্রতিষ্ঠানে নিজস্ব ব্যবস্থা নেই সেসব প্রতিষ্ঠানে যথাশীঘ্র সম্ভব লোক নিয়োগের অনুরোধ জানান।

ঈদের বাজারকে সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, ব্যবসায়ী ও ক্রেতাসাধারণের নিরাপত্তা বিধান এবং নগদ অর্থ বহনে পুলিশের সহযোগিতা নেয়ার জন্য আহবান জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী থানা) সাদেক কাউসার দস্তগীর।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি জনাব মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি জনাব মোঃ এমদাদ হোসেন, পরিচালক জনাব মোঃ সাহিদুর রহমান, জনাব নুরুল ইসলাম, জনাব মুশফিক জায়গীরদার, জনাব আমিরুজ্জামান চৌধুরী, জনাব এহতেশামুলহক চৌধুরী, জনাব আব্দুর রহমান, জনাব হুমায়ুন আহমেদ, কুমারপাড়া, নয়াসড়ক এবং পূর্ব জিন্দাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি,সাধারন সম্পাদক ও সংগঠনের নেতৃবৃন্দ, প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

শেয়ার করুন