দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত এক ব্যক্তির মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় মো. বুরহান উদ্দিন (৩০) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত বুরহান উপজেলার সদর ইউনিয়নের টেবলাই গ্রামের আব্দুল মনাফের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, টেবলাই গ্রামের সিরাজ উদ্দিন ও আব্দুল কুদ্দুছ গ্রুপের মধ্যে বাজার ইজারা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ২০ এপ্রিল উপজেলার টেবলাই বাজারের টোল আদায়কে কেন্দ্র করে বাচ্চু মিয়া ও মনসুর আলীর মধ্যে কথাকাটির এক পর্যায়ে ঘটনার দিন সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছিলেন। তাদের মধ্যে আহত মো. বুরহান উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ২২ দিনের মাথায় শনিবার সকালে মারা যান।

এ ব্যাপারে দোয়ারা বাজার থানার অফিসার ইনচার্জ সুশীল রঞ্জন দাস বলেন, ‘লাশ মর্গে পাঠানো হয়েছে মামলার প্রস্তুতি চলছে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন