তরুণ ফটোগ্রাফার আবির হাসানের দাফন সম্পন্ন: শোক প্রকাশ

সিলেটের সকাল রিপোর্ট :: নগরীর পাঠানটুলা পার্কভিউ আবাসিক এলাকার বাসিন্দা ও তরুণ প্রতিভাবান ফটোগ্রাফার আবির হাসান (১৮) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ যোহর পাঠানটুলা জামে মসজিদে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় সহপাঠি, বন্ধু, রাজনৈতিক নেতাকর্মী ও এলাকার সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন। জানাযা শেষে তাকে নগরীর মানিকপীরের টিলায় দাফন করা হয়।

গত বুধবার দুপুরে জগন্নাথপুরের একটি পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ইন্তেকাল করেছেন বলে পারিবারিক ভাবে জানা যায়। নগরীর পাঠানটুলা মোহনা/এ ১৭৮ নং বাসার নুরুল হকের ছেলে আবির হাসান। ২ ভাই এর মাঝে তিনি ২য়। এবছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।
তাদের গ্রামের বাড়ী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় । জানা যায়, বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে পুকুরে গোসল করতে নেমে যান আবির। সাতাঁর না জানাতে ডুবে গিয়ে তিনি মারা যান।

শোক প্রকাশ: আবির হাসানের অকাল মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন পাঠানটুলার বিশিষ্ট মুরব্বী ও পাঠানটুলা স্কুলের সভাপতি আব্দুর রাজ্জাক খান রাজা, ৮নং ওর্যাডের কাউন্সিলার ইলিয়াছুর রহমান , সমাজসেবী ফয়জুল হক, পাঠানটুলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আফছর খান, সমাজসেবী সিরাজ খান, আজিজ খাঁন সজীব, দি লাইটহাউজ স্কুলের চেয়ারম্যান সৈয়দ আব্দুল হামিদ রিপন। তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন