জাফলংয়ে নদী থেকে বাংলাদেশী ও ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং পিয়াইন নদী থেকে ২টি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায় উদ্ধার হওয়া মরদেহের একজন বাংলাদেশী ও অপরজন ভারতীয় নাগরিক।

মঙ্গলবার সকাল ১১টার দিকে এ মরহেদ দুটি উদ্ধার করা হয়।

তারা হলেন- ভারতের জৈন্তাহিলের ডাউকি সেনাংপেডাং এলাকার মৃত গসলিবুড সিংক্রামের ছেলে পাইন লামিন (৩০) ও কিশোরগঞ্জের ব্রাক্ষণ কচুরি এলাকার মৃত আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)। পাইন লামিন পেশায় নৌকার মাঝি ও রাজিব পাথর শ্রমিক বলে জানা গেছে।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল বলেন, সকালে স্থানীয়রা মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সকাল ১১টার দিকে মরদেহ দুট উদ্ধার করা হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হিল্লোল রায় জানান, ভারতীয় ওই নাগরিকের মরদেহ নিয়মানুযায়ী হস্তান্তর করা হবে এবং বাংলাদেশি নাগরিকের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরো জানান, নিখোঁজের পর থেকে ভারতের বিএসএফ ও খাসিয়ারা যুবকটির খোঁজ করছিলো। একইভাবে বাংলাদেশি ওই পাথর শ্রমিকও নিখোঁজ ছিলেন। ঢলের তুড়ে পড়ে তারা উভয়ে নৌকা ডুবিতে নিখোঁজ হন। উভয়ের আত্মীয় স্বজনরা এসে পরিচয় শনাক্ত করেছেন।

শেয়ার করুন