ছাত্রলীগকর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার আসামি গ্রেফতার

সিলেটের সকাল রিপোর্ট :: নগরীর তেররতন বাজারে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগকর্মী মিন্নতের উপর হামলা ও কব্জিকর্তন মামলার প্রধান আসামি শাহীন মিয়াকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টায় নগরীর নয়াসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীন সিলেটের গোয়াইনঘাট উপজেলার কালাউরার মৃত আক্কাছ মিয়ার ছেলে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মিন্নতের ওপর হামলার পর থেকে প্রধান আসামী শাহীন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গত ১৩ মার্চ সিলেট নগরীর তেররতন বাজারে ছাত্রলীগকর্মী মিন্নতের (২৮) উপর হামলার ঘটনা ঘটে। তার বামহাতের কব্জি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে ফেলা হয়। এ ঘটনায় মিন্নত বাদী হয়ে শাহীন মিয়া, জাকিরুল আলম জাকির ও সৈয়দ নাহিদুর রহমান সাব্বিরকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এদিকে, নগরীর শাহপরান থানায় একটি জিআর মামলায় পরোয়ানাভুক্ত আসামি মো. ইব্রাহিমকে (২৬) তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি শাহপরানের পশ্চিম বহর আবাসিক এলাকার মৃত গণি মিয়ার ছেলে বলে জানিয়েছেন এডিসি ওয়াহাব।

শেয়ার করুন