গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওরগানাইজেশন ইন ইউকে্র সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওরগানাইজেশন ইন ইউকে্র এক সভা ২৫ এপ্রিল পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি গোলাম জিলানীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সূফী সুহেল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নাজিম উদ্দিন।

এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক, মাওলানা আব্দুল মান্নান, অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, আজির উদ্দিন, যুগ্ম সম্পাদক বশির আহমেদ, আরিফ উদ্দিন, সালেহ আহমেদ প্রমুখ ।

সভায় আসন্ন রমজান মাসে সংগঠনের পক্ষ থেকে ইফতার মাহফিল আয়োজনের ব্যাপারে আলোচনা করা হয় । এছাড়া সংগঠনের পক্ষ থেকে এলাকার ২টি মাদ্রাসায় দুজন প্রতিবন্ধী ছাত্রীকে অনুদান প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয় । সভার শেষে প্রবীণ রাজনীতিবিদ মুরব্বী মরহুম আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ ও গোয়াইনঘাটের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম রায়হান উদ্দিন এবং মাওলানা নাজিম উদ্দিনের চাচীর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । মরহুমদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানানো হয় । মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মালিক ।

শেয়ার করুন