গোয়াইনঘাটে কৃতি শিক্ষার্থী সংর্বধনা অনুষ্ঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক বলেছেন, জাতি গঠনে মেধাবীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষা হচ্ছে মানবতার সোপান, শিক্ষা একটা জাতীকে পারে তার স্বর্ণ শীখরে আরোহণ করাতে।

বৃহস্পতিবার বেলা ২টায় ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ ও গ্রীন বাংলা স্টুডেন্ট সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত এস.এস.সি ও দাখিল উত্তীর্ণ জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও লেবানন প্রবাসী আব্দুল আহাদ বাবুল এর সভাপতিত্বে ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ’র পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সহ-সেক্রেটারি এম এ মান্নান, কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান শিক্ষক সুলেমান আহমদ, উপজেলা ছাত্র দলের সাবেক সদস্য সচিব জাহিদ খান, গ্রীন বাংলা স্টুডেন্ট সোসাইটির সভাপতি আশরাফুল ইসলাম, গোয়াাইনঘাট অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি রিয়াজুল ইসলাম, দৈনিক বিজয়ের কন্ঠের প্রতিনিধি কাউসার আহমদ রাহাত, কুয়েত শাখার অর্থ সম্পাদক ইমাম উদ্দিন খান, ছাত্রনেতা আলী আমজাদ, গোয়াাইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ ও গ্রীন বাংলা স্টুডেন্ট সোসাইটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও ফুলের স্টিক তুলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন