গোলাপগঞ্জ পৌর মেয়র সিরাজুল জব্বার আর নেই

সিলেটের সকাল রিপোর্ট ::সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

তিনি দীর্ঘ দিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। তার হার্টে ব্লক ধরা পড়লে গত ২৩ মে ওপেন হার্ট সার্জারি করা হয়। এরপর থেকে তিনি ল্যাবএইডের ডা. লুৎফুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

তবে গত মঙ্গলবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সাড়ে চার হাজারেরও বেশি ভোট পেয়ে প্রথমবারের মতো পৌর মেয়র নির্বাচিত হন তিনি।

তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। পাশাপাশি গোলাপগঞ্জ এমসি একাডেমি স্কুল এন্ড কলেজ, রনকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও রনকেলী মুহিউসসুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

মৃত্যুকালে দুই ছেলে ও দুই মেয়েসহ অংসখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন