খুসিকে ‘কারচুপির মহোৎসব’ প্রমাণ করে আ.লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: সিলেট নগর বিএনপি

সিলেটের সকাল ডেস্ক :: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ‘কারচুপির মহোৎসব’ হয়েছে দাবি করে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, ‘সদ্য সমাপ্ত খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীনদের কেন্দ্রদখল সহ নজিরবিহীন কারচুপির নগ্ন দৃশ্য দেশের নির্বাচনের ইতিহাসে কলংকের কালেমা লেপন করেছে। এ নির্বাচন প্রমাণ করে আওয়ামী লীগের অধিনে দেশে কোন ধরনের সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’

মঙ্গলবার রাতে নগরীর জিন্দাবাজারে মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত তাৎক্ষনিক প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় খুলনায় নির্বাচনের নামে সদ্য সমাপ্ত নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দেয়ার দাবিও করেন তিনি।

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত তাৎক্ষনিক প্রতিবাদ সভায় মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মহানগর সভাপতি নাসিম হোসাইন দীর্ঘদিন যুক্তরাজ্য সফর শেষে স্বদেশে ফিরেই এই সভার আয়োজন করেন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন