খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্যারিস্টার সালামের ইফতার মাহফিল

সিলেটের সকাল ডেস্ক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে কারান্তরিণ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবীতে কোরআনে খতমে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আব্দুল সালাম।

শনিবার ব্যারিস্টার সালামের দক্ষিণ সুরমার সিলামস্থ বৈরাগী বাজারের গ্রামের বাড়িতে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার বিএনপি নেতাকর্মী ও সাধারণ জনগণ অংশ নেন।

ইফতারের ঠিক পূর্বে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির সাবেক সধারণ সম্পাদক, বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অন্যতম উপদেষ্ঠা ব্যারিস্টার আব্দুস সালাম বলেন, ইস্পাত কঠিন মনোবল নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম এগিয়ে নিতে হবে। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবন্ধ ভাবে স্বৈরাচার বিরোধী সকল আন্দোলন সংগ্রামে আমাদের সংক্রিয় ভূমিকা রাখার আহবান জানাচ্ছি।

ইফতার মাহফিলে অংশ নিয়ে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজাক, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সালিশ ব্যাক্তিত্ব আলহাজ্ব গোলাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট, জনপ্রতিনিধি, বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। ইফতারের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নিহতদের রুহের মাগফেরাত এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহ জাতীয়তাবাদী পরিবারের সকল সদস্যের সুস্থতা এবং সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী, ছাত্রনেতা দিনার, জুনেদ, কাওসার ও গাড়ি চালক আনসার আলীকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার প্রত্যাশায় এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম।

শেয়ার করুন