কানাইঘাটে জুয়ার আসর থেকে ৭ জুয়ারী আটক

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের লখাইরগ্রামের একটি বাড়িতে শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে সাতজন জুয়ারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি জোয়ার বোর্ড, ৫১টি তাস ও নগদ ২১১৯ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জুয়াড়ীরা ওই বাড়ীতে নিয়মিত জোয়ার আসর বসায়। এ খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে আগ্নিপাড়া মহেষপুর গ্রামের মৃত মনিন্দ্র দাসের পুত্র লীলাময় দাস, মৃত ফুরকান আলীর পুত্র হারুনুর রশিদ, ছয়ফুল হকের পুত্র সুহেল আহমদ, লখাইগ্রাম গ্রামের ফয়জুল হকের পুত্র ফয়সাল আহমদ, খলিলুর রহমানের পুত্র সুহেল আহমদ, জয়নাল আবেদীনের পুত্র সুহেল উদ্দিন ও রাকিবুল হকের পুত্র শামীমুল ইসলামকে জোয়ার আসর থেকে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযানের নেতৃত্ব দেন কানাইঘাট থানার এসআই স্বপন চন্দ্র সরকার, হুমায়ুন কবির, আবু কাউসার, এএসআই সুফিয়ান মিয়া, সামছুল আরেফিন। আসামীদের বিরুদ্ধে জুয়া আইনের ৩ ও ৪ ধারায় এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়ে মামলা দায়ের করেন, মামলা নংÑ ৬। তাদের রোববার আদালতের পাঠানো হয়েছে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ কানাইঘাট উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ম্যাসেজ সহ সরাসরি অথবা মোবাইল ফোনে সঠিক তথ্য দিয়ে জুয়া ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার আহ্বান জানান।

শেয়ার করুন