কানাইঘাটের প্রবীণ মুরব্বি ওমর ফারুক চৌধুরী আর নেই

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার প্রবীণ মুরব্বি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী আর নেই। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বড় চতুল ইউনিয়নের মালিগ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

মরহুমের জানাজার নামাজ আজ শুক্রবার বেলা আড়াইটায় মালিগ্রাম মাতলাউল উলুম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে বলে পরিবার সূত্র জানিয়েছে। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, আত্বীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত ওমর ফারুক চৌধুরী জৈন্তিয়া সতের পরগনা সালিশ সমন্বয় কমিটির মুরব্বিদের একজন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাকে শেষ বারের মতো এক নজর দেখতে এই সালিশ ব্যক্তিত্বের বাড়িতে ভীড় করছেন এলাকার মানুষজন।

বিভিন্ন মহলের শোক: প্রবীণ মুরব্বি ওমর ফারুক চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। পৃথক শোকবার্তায় সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, বড়চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলী শোক জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন