‘ঐক্যবদ্ধভাবে সরকারের বিরুদ্ধে আন্দোলন চলবে’

বিশ্বনাথের হাবড়া বাজারে খেলাফত মজলিসের ইফতার মাহফিল

বিশ্বনাথ প্রতিনিধি :: খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট-২ আসনে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, ‘আজ বিনা বিচারে মানুষ হত্যা করা হচ্ছে। বিএনপি’সহ ২০দলীয় হাজার হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। বেগম খালেদা জিয়াকে জামিন দেয়ার নামে হয়রানী করা হচ্ছে। সকল হত্যাকান্ড ও হয়রানীর জবাব জালেমেরা অবশ্যই পাবে।’

তিনি বলেন, ‘আমরা ২০দলীয় জোট ঐক্যবদ্ধভাবে সকল আন্দোলন সংগ্রাম ও নির্বাচন করতে চাই। কিন্ত আমরা আজ নির্বাচন নিয়ে আতংকিত। আদৌ নির্বাচন হবে কিনা এনিয়ে সন্ধেহ। আমরা আগামী নির্বাচনে বিনা ভোটে আর কাউকে ক্ষমতায় যেতে দেব না। ঐক্যবদ্ধভাবে সরকারের বিরুদ্ধে আন্দোলন করে যাবো।’

তিনি শুক্রবার বিশ্বনাথ উপজেলার হাবড়া বাজারে দৌলতপুর ইউনিয়ন খেলাফত মজলিস আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দৌলতপুর ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা এবাদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুরহান উদ্দিনের পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ আব্দুল মতিন, সিলেট জেলা শ্রমিক মজলিসের সভাপতি আব্দুল কাইয়ূম, উপজেলা খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা আব্দুল মতিন, সাধারণ সম্পাদক শায়েফ আহমদ সাফেক, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, উলামা বিষয়ক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক আহমদ রাজু। মোনাজাত পরিচালনা করেন বিশ্বনাথ মুহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা রশিদ আহমদ মিয়াজানী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক মজলিসের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, খেলাফত মজলিস নেতা বাদশা আলম, আবু সুফিয়ান, লোকমান আহমদ, সাদ্দাম হোসেন, আনহার আলী, আব্দুস শহিদ, সাজিদুর রহমান, সালমান আহমদ প্রমুখ।

শেয়ার করুন