উপশহরে ছিনতাইকারীকে গণধোলাই, ছুরিকাঘাতে যুবক আহত

সিলেটের সকাল রিপোর্ট :: নগরীর উপশহর মেন্দিবাগস্থ গার্ডেন টাওয়ারের সামনে এক যুবককে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। এছাড়া ছুরিকাঘাতে গুরুতর আহত ওই যুবককে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন তারা।

সোমবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই যুবকের জ্ঞান না ফেরায় তার নাম-পরিচয় জানা যায়নি। আটক ছিনতাইকারী নাজিম উদ্দিন সিলেট সদর উপজেলার টুকেরবাজারের পীরপুরের বাসিন্দা।

ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করলেও আহত যুবকের পরিচয় কিংবা ব্যাগে ঠিক কত টাকা ছিল, তা নিশ্চিত করতে পারেননি সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি ব্যাগে টাকা নিয়ে ওই যুবক উপশহর থেকে কোথাও যাচ্ছিলেন। এসময় তিনটি মোটরসাইকেলে ছয় ছিনতাইকারী এসে তার পথরোধ করে। তারা যুবকের হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এসময় ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

স্থানীয় জনতা ঘটনাটি প্রত্যক্ষ করে এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এক ছিনতাইকারীকে জনতা আটক করে উত্তমমধ্যম দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

শেয়ার করুন