‘আদর্শ চরিত্র ও উন্নত ক্যারিয়ার গঠনের মাধ্যমে আগামীর নেতৃত্ব দেবে মেধাবীরা’

মোগলাবাজার থানা পূর্ব শাখার ছাত্র মজলিসের কৃতী শিক্ষার্থী সংবর্ধনায় মুহাম্মদ দিলওয়ার

সিলেটের সকাল ডেস্ক :: খেলাফত মজলিস সিলেট জেলা শাখার যুগ্ম সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন বলেছেন, ‘পৃথিবীতে দুটি জিনিসের বিকল্প নেই,আর তা হচ্ছে জ্ঞান ও চরিত্র। সৃষ্টির শুরু থেকে নিয়ে আজ পর্যন্ত যারাই বিশ্ব জয় করেছেন তারা জ্ঞান ও চরিত্রের মাধ্যমেই করেছেন, এ কারণে গুণগুলো অর্জন করে  বর্তমান প্রজন্মকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে হবে।’

সোমবার বিকেলে ইসলামী ছাত্র মজলিস মোগলাবাজার থানা পূর্ব শাখার উদ্যোগে হাজীগঞ্জস্হ কিংডম পার্টি সেন্টারে আয়োজিত এস.এস.সি ও দাখিল কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শাখা সভাপতি মুহাম্মদ এনামুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, ‘দেশের প্রতিটি সেক্টরে আজ দুর্নীতিবাজ ও কলম চোরদের জয়জায়কার, এরা প্রতিনিয়ত দেশ ও জাতিকে সাম্রাজ্যবাদীদের কাছে আমাদের অজান্তেই বিক্রি করে দিচ্ছে। এর নতুন প্রজন্মকে এর মোকাবেলা করতে হবে। তারা নিজেদের আদর্শ চরিত্র ও উন্নত ক্যরিয়ার গঠনের মধ্যমে আগামীতে দেশ জাতির নেতৃত্ব দেবে বলেও মন্তব্য করেন তিনি।

শাখা সেক্রেটারি রাশিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের সিলেট পূর্ব জেলা সেক্রেটারি ছাত্রনেতা জাবের আল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সাদিকুর রহমান, শ্রমিক মজলিস সিলেট জেলা শাখার সহ-সম্পাদক জনাব শাহেদ আহমদ, খেলাফত মজলিস রিয়াদ শাখার বায়তুলমাল সম্পাদক জনাব হারুনুর রশিদ,শাবিপ্রবি শাখার বায়তুলমাল সম্পাদক জাকরিয়া হোসেন জাকির,জনাব বুরহান উদ্দীন নুমান।দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা বায়তুলমাল সম্পাদক আব্দুল ওয়াহিদ,খালেদ আহমদ,মিজানুর রহমান,সুলতান মাহমুদ,জুবায়ের আহমদ প্রমুখ।

শেয়ার করুন