‘১৭নং ওয়ার্ড’ নাইট ফুটসাল টুর্নামেন্ট শুরু হচ্ছে ৬ এপ্রিল

স্পোর্টস ডেস্ক :: সিলেটে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে ওয়ার্ড ভিত্তিক নাইট ফুটসাল টুর্নামেন্ট। সিসিকের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেইন সজীবের পৃষ্ঠপোষকতায় আয়োজিত টুর্নামেন্টটি মাঠে গড়াতে যাচ্ছে আগামী ৬ এপ্রিল শুক্রবার। নগরীর কাজীটুলাস্থ ইনসান শাহ রোড সংলগ্ন মাঠে ১৭নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এ টুর্নামেন্ট শুরু হচ্ছে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি সমাজসেবী নূরুল মুমিন চৌধুরী খোকন এবং সদস্য সচিব জাকারিয়া চৌ: শিপলু জানান, এলাকার মুরব্বীবৃন্দ এবং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে আগামী ৬ই এপ্রিল আমাদের টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্টিত হবে।  এ পর্যন্ত ওয়ার্ডের প্রায় অর্ধশতাধিক টিম নাম অন্তর্ভুক্তি করেছে। ৫ এপ্রিল পর্যন্ত নাম অন্তর্ভুক্তি করা যাবে বলে জানিয়েছেন তারা। এন্ট্রি ফি রাখা হয়েছে মাত্র তিন শত টাকা।

খেলায় অংশগ্রহণের নিয়মাবলী: খেলায় শুধুমাত্র ১৭নং ওয়ার্ডের খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করতে পারবেন। খেলায় অংশগ্রহণের পুর্বে নিজের অথবা পিতা-মাতার ন্যাশনাল আইডি কার্ড/স্মার্ট কার্ডের ফটোকপি জমা দিতে হবে। প্রতিটি টিমে ৪ জন খেলোয়াড় এবং ২ জন অতিরক্ত খেলোয়াড়সহ মোট ৬জন সদস্য নাম অন্তর্ভুক্তি করতে পারবেন। খেলোয়াড়রা কোন অবস্থাতেই খালি পায়ে অংশগ্রহণ করতে পারবেন না। ১৭নং কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীবের কাজীটুলাস্থ কার্যালয়ে যোগাযোগ করে নাম অন্তর্ভুক্তি করতে পারবেন অথবা ০১৭১১০০১৫৯২ (রিজবী), ০১৭১২৭৫৭১৪৮ (শিপলু) এই মোবাইল নাম্বারে যোগাযোগের মাধ্যমে নাম এন্ট্রি করতে পারেন।

পুরষ্কারসমুহ: টুর্নামেন্টে চ্যাম্পিয়নরা পাবেন প্রাইজমানি ২০ হাজার টাকা, রানার্সআপ খেলোয়াড়রা পাবেন প্রাইজমানি ১০ হাজার টাকা, ৩য় স্থান নির্ধারণী খেলোয়াড়রা পাবেন একটি ট্রফি। এছাড়াও টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং সর্বোচ্চ গোলদাতা পুরস্কারসহ থাকবে আকর্ষণীয় পুরস্কার।

উদ্বোধনীসহ টুর্নামেন্টের সকল খেলা উপভোগের জন্য ক্রীড়ামোদী সিলেটবাসীকে আহ্বান জানিয়েছেন টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় থাকা সিলেট সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব।মিডিয়া পার্টনার হিসেবে থাকবে অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম।

শেয়ার করুন