‘সিলেট-মালয়েশিয়া ফ্লাইট চালুর করবে এয়ার এশিয়া’

এয়ার এশিয়ার সিলেট অফিস উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়ার সাথে সরাসরি ফ্লাইট চালু করবে বেসরকারি এয়ারলাইন্স সংস্থা এয়ার এশিয়া। একই সাথে বিশ্বের বিভিন্ন রোডে বিমান চলাচলের পরিকল্পনাও রয়েছে বিমান সংস্থাটির। রোববার সিলেটে এয়ার এশিয়া অফিস উদ্বোধনে এসে এমনটি জানিয়েছেন এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন মিরানুন।

নগরীর জেল রোডস্থ আনন্দ টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত এয়ার এশিয়ার সিলেট অফিসে অতিথিদের স্বাগত জানান বিমান সংস্থাটির সিলেট প্যাসেঞ্জার সেল্স এজেন্ট (পিএসএ) খন্দকার সিপার আহমদ। এসময় প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সিপার এয়ার সার্ভিসের পরিচালক খন্দকার কাওসার আহমদ রবি।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন বলেন, বাংলাদেশে এয়ার এশিয়ার ব্যবসা সফলভাবে পরিচালিত হচ্ছে। এর পরিধি আরো বাড়ানোর সুযোগ রয়েছে। ইতিমধ্যে আমি চট্টগ্রাম এবং সিলেট সফর করছি। এই দুই নগরী থেকেও এয়ার এশিয়ার ফ্লাইট চালুর সম্ভাবনা যাচাই করছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিলেট খুবই উন্নত ও সমৃদ্ধ শহর। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন গন্তব্যে বিশেষ করে মালয়েশিয়া-সিলেট ফ্লাইট আগামীতে চালুর পরিকল্পনা করছি। তিনি জানান, সর্বনি¤œ ভাড়ায় বর্তমানে বিশ্বের শতাধিক গন্তব্যে এয়ার এশিয়ার ফ্লাইট চলাচল করছে।

এয়ার এশিয়ার সিলেট পিএসএ’র দায়িত্ব পেয়েছেন সিপার এয়ার সার্ভিসের স্বত্বাধিকারী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খন্দকার সিপার আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ার এশিয়া’র বাংলাদেশ জিএসএ’র চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুনুল হক ও সিইও মোর্শেদুল আলম চাকলাদার।

উল্লেখ্য, সিলেট পিএসএ অফিস উদ্বোধনের জন্য এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন তার পরিবারসহ নিজস্ব জেট বিমানে মালয়েশিয়া থেকে সরাসরি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সিলেট অফিস উদ্বোধনের পূর্বে তিনি হযরত শাহ্জালাল (রহঃ) এর মাজার জিয়ারত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল, সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট চেম্বারের পরিচালক মোঃ হিজকিল গুলজার, আব্দুর রহমান, সিলেট ওমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়, এস আর ক্যাপিটালের ডাইরেক্টর সিদ্দিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলী আকিক, আতাউর রহমান, সিনিয়র সাংবাদিক আল-আজাদ, ওকাস সভাপতি খালেদ আহমদ, সাংবাদিক এডভোকেট তাজ উদ্দিন, প্রমুখ।

শেয়ার করুন