সিলেটে শামসুর রহমান বৃত্তি পরীক্ষা ১৯ অক্টোবর

সিলেটের সকাল ডেস্ক :: ১৯ তম শামসুর রহমান স্মৃতি বৃত্তি পরীক্ষাআগামী ১৯ অক্টোবর শুক্রবার জিন্দাবাজারস্থ সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে। ৫ম ও ৮ম শ্রেণী শিক্ষার্থীদের মধ্যে ইংরেজী ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) পরীক্ষা সকাল ১০ টা হতে সাড়ে ১২টা (গণিত) ও দুপুর ২ টা হতে সাড়ে ৪টা (ইংরেজী) পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃত্তির নিয়মাবলীর মধ্যে রয়েছে- ১. পরীক্ষা দেয়ার সময় যদি কোন কোড স্লিপ ছাড়া মূল খাতার কোন অংশে তার নাম, বিদ্যালয়ের নাম বা পরীক্ষার রোল নম্বর  লিখলে উত্তরপত্র বাতিল বলে গণ্য  হবে, ২. পরীক্ষা শুরু হওয়ার ২০ মিনিট পূর্বে নির্দিষ্ট সীটে অবশ্যই  বসতে হবে, ৩.  পরীক্ষা কেন্দ্রের আশে-পাশে অভিভাবকদের চলাফেরা সম্পূর্ণ নিষিদ্ধ, কলম, পেনসিল, কালি, জ্যামিতি বক্স ছাড়া কোন কিছু নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবেনা।

ইতোমধ্যে সকল বিদ্যালয়ের প্রবেশপত্র প্রদান শেষ হয়েছে। কোনো প্রয়োজনে শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (০৮২১-৭২৮০৯৭) ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে। অনলাইনে শামসুর রহমান বৃত্তির কার্যক্রম দেখতে facebook/birti1998sylhet ক্লিক করতে অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন