বাংলাদেশ ফ্লাইং ড্রাগন মার্শাল আর্ট একাডেমির উদ্যোগে নববর্ষ উদযাপন

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ফ্লাইং ড্রাগন মার্শাল আর্ট একাডেমির মেধাবী ছাত্রী মাহা জান্নাত এর জন্মদিন ও বাংলা নববর্ষ উপলক্ষ্যে শনিবার সন্ধ্যায় একাডেমির ছাত্র-ছাত্রীদের উদ্যোগে শহরতলীর লাক্কাতুরায় সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ফ্লাইং ড্রাগন মার্শাল আট একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক সেনসি নজরুল ইসলামের সভাপতিত্বে ও একে কামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক উশু কোচ ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন।

এসময় তিনি বলেন, বাঙালির প্রাণের আর মনের মিলন ঘটার দিন নববর্ষ৷ বাঙালি ১৪২৫ বঙ্গাব্দকে বরণ করে নিচ্ছে সব বিভেদ, জরা আর দুঃখ ভুলে৷ যা কিছু পুরনো আর জীর্ণতাকে বাদ দিয়ে বাঙালি গাইছে নতুনের গান৷ বাঙালির জীবনের সবচেয়ে আনন্দের দিন বৈশাখের প্রথম দিন। লেখাপড়ার পাশাপাশি আত্মরক্ষা ও স্বাস্থ্য রক্ষার কলাকৌশল হচ্ছে মার্শাল আর্ট। ছেলেমেয়েদের সামাজিক ব্যাধী, মাদক ও সর্বপ্রকার অপসংস্কৃতিক থেকে রক্ষা করতে অভিভাবকদেরকে প্রতি আহ্বান জানানো হয়। এক্ষেত্রে মার্শাল আর্টের গুরুত্ব অপরীসিম। এই একাডেমির ছাত্রছাত্রীরা একদিন দেশের জন্য জাতীয় ও আন্তর্জাতিকভাবে সম্মান বয়ে আনবে। পাশাপাশি তিনি বাংলাদেশ ফ্লাইং ড্রাগন মার্শাল আট একাডেমির মেধাবী ছাত্রী মাহা জান্নাত এর দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি সিলেট শাখার আহ্বায়ক ও দৈনিক জালালাবাদের চীফ রিপোর্টার আহবাব মোস্তফা খান, শাহজালাল জামেয়া স্কুল এন্ড কলেজের লেকচারার ইমতিয়াজ রফিক চৌধুরী, সৈয়দ নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক আবু তাহের হাওলাদার, সিসিক’র ৪, ৫, ও ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আমেনা খাতুন সুমা, বিশিষ্ট ব্যবসায়ী সামসুজ্জামান সেলিম।

শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন আসাদ আহমদ সুমন, মাহমুদ আহমদ, নুরুল ইসলাম, শাহাদাত হোসেন, মুন্না চৌধুরী প্রমুখ।

 

শেয়ার করুন