নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে পহেলা বৈশাখ উদযাপন

সিলেটের সকাল ডেস্ক :: “এসো হে বৈশাখ এসো এসো” কবি গুরুর এই গানের সুরে বাংলা নববর্ষ ১৪২৫কে বরণ করে নিলো নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ।

এনইইউবি কালচারাল ক্লাবের উদ্যোগে আয়োজিত নাচ, গান, আবৃতির মনোমুগ্ধ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয় পহেলা বৈশাখ-১৪২৫। ১ বৈশাখ শনিবার সকাল সাড়ে ৯টায় তেলিহাওরস্থ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলীর নেতৃত্বে পহেলা বৈশাখের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ক্যাম্পাসে এসে শেষ হয়।

পরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পহেলা বৈশাখের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে একে একে মঞ্চ মাতান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। মুগ্ধ করেন নাচ, আবৃতি আর গানের মূর্ছনায়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর হেনা সিদ্দিকী, ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, প্রফেসর ডা. রঞ্জিত কুমার দেসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগরে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত থেকে পহেলা বৈশাখের প্রাণবন্ত অনুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন