টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়রের সাথে জিএসসি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

লন্ডন সংবাদদাতা :: টাওয়ার হ্যামলেটস কাউন্সিল নির্বাহী মেয়র জন বিগস ও ডেপুটি মেয়র সিরাজুল ইসলামের সাথে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা গত মঙ্গলবার টাওয়ার হ্যামলেটস কাউন্সিল কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রবাসীদের সেবা ও কল্যাণে জিএসসির গৃহীত বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন ও সফল করার জন্য টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সহযোগিতা কামনা করা হয়। সভায় নির্বাহী মেয়র জন বিগস কমিউনিটির সেবা ও উন্নয়নের জন্য গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিলকে সহযোগিতার আশ্বাস দেন।

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, সাধারন সম্পাদক খসরু খান, ট্রেজারার মোঃ সালেহ আহমেদ, ভাইস চেয়ারম্যান মির্জা আসহাব বেগ, ফিরুজ খান, এম এ আজিজ, যুগ্ম সম্পাদক ফজলুল করীম চৌধুরী, সহ অর্থ সম্পাদক মো. আবুল কালাম, নির্বাহী সদস্য ডা. জাকি রেজওয়ানা আনোয়ার, ডা. সৈয়দ আব্দুল মাবুদ, প্রচার সম্পাদক সুফী সুহেল আহমেদ, মেয়র জন বিগসের পলিটিক্যাল এডভাইজার সৈয়দ মনসুর উদ্দিন প্রমুখ ।

শেয়ার করুন