জোট সরকারের সময় দেশ দুর্নীতিতে প্রথম ছিল: গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

গোলাপগঞ্জ প্রতিনিধি :: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, ‘বিএনপি জামায়াত সরকারের সময় এ দেশ দুর্নীতিতে প্রথম স্থানে ছিল। তারা আল্লাহর আইন চাই সৎ লোকের শাসন চাই বলে দেশে লুটপাট করেছে। ঐ সময় শুধু বিদ্যুৎ খাতে হাজার হাজার কোটি টাকা লুপাট হয়েছে। এ লুপাটের ফলে দেশকে তারা হাজার বছর পিছিয়ে দিয়েছে। এ দেশের জনগণের ভাগ্য নিয়ে খেলা করেছে তারা।’

বৃহস্পতিবার সকালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের গভার্ণিং বডির সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লায়েস উর রহমান ও প্রভাষক জাকির হোসেনের যৌথ উপস্থাপনায় শিক্ষামন্ত্রী আরো বলেন, ‘বিএনপি জামায়াতের সময় তারা মিথ্যা প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করে নৌকা প্রতিকে ভোট না দেয়ার জন্য প্রচারণা চালিয়ে বলেন, নৌকায় ভোট দিলে ইসলাম শিক্ষা ও মসজিদ মাদ্রাসায় প্রভাব পড়বে। ইসলামকে ধ্বংস করার পায়তারা চালাবে।’

শিক্ষা প্রকৌশল, সিলেট জোন কতৃক বাস্তবায়নকৃত ৪র্থ তলা ভিত বিশিষ্ট নবনির্মিত নাহিদ ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তোলাওয়াত করেন কারী মোহাম্মদ জামাল মিয়া। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহি উদ্দিন জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য ও শিক্ষা মন্ত্রীর বিশেষ প্রতিনিধি সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের রেজিষ্টার বদরুল ইসলাম শোয়েব, অত্র বিদ্যালয় ও কলেজের গভার্ণিং বডির সদস্য মাওলানা ইকবাল হোসাইন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী শিক্ষা নজরুল ইসলাম, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আহাদ, সাবেক সভাপতি অজামিল চনদ্রনাথ, উপজেলা নির্বাহী প্রকৌশলী জুলফিকার হক, মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ওয়েছুর রহামান ওয়েছ, পল্লী বিদ্যুতের গোলাপগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মামুনুর রশিদ, ইউপি সদস্য আবুল হাসনাত ও চুনু মিয়া, অত্র বিদ্যালয় ও কলেজের গভার্ণিং বডির সদস্য এম এ ওয়াদুদ, আব্দুল হক, আবুল খাখের শায়েস্তা মিয়া, আইনুল ইসলাম রোকন।

রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে ১ কোটি ৪৬ লাখ টাকা ব্যায়ে ভবন নির্মাণ করা হয়েছে।

 

শেয়ার করুন