গোয়াইনঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি মতিন, সম্পাদক জাকির

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের সীমান্তবর্তী জনপদ গোয়াইনঘাট উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের প্রতিনিধিত্বশীল সংগঠন গোয়াইনঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে এম. এ মতিন (দৈনিক উত্তর পূর্ব) ও সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন (দৈনিক সমকাল ও সবুজ সিলেট) কে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হলেন সহ- সভাপতি হারুন অর রশিদ,  যুগ্ন সাধারণ সম্পাদক আলী হোসেন, মো. করিম মাহমুদ লিমন, কোষাধ্যক্ষ ইলিয়াস আকরাম, প্রচার সম্পাদক দুর্গেশ চন্দ্র বাপ্পী, নির্বাহী সদস্য আব্দুল মালিক, মনজুর আহমেদ, মিনহাজ উদ্দিন, সদস্য ইব্রাহিম খলিল।

এদিকে প্রেসক্লাবের নব গঠিত কমিটির নির্বাচিত সকল নেতৃবৃন্দ ও সদস্যদের অভিনন্দন জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হক, উপজেলা বিএনপি সভাপতি উসমান গণি, ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামসুল আলম, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী, আরিফ ইকবাল নেহাল, খালেদুর রহমান, সাহাব উদ্দিন সিহাব, যুবলীগ নেতা ফারুক আহমেদ, সাহাব উদ্দিন, নজরুল ইসলাম, জাফলং পিয়াইন বার্তার সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, বিশিষ্ট ব্যবসায়ী আলা উদ্দিন, জাফলং ইউনিয়ন যুব লীগের আহবায়ক আফাজ উদ্দিনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন