কানাইঘাট সদর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হেকিম আর নেই

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কানাইঘাট সদর ইউপির সাবেক চেয়ারম্যান, সমাজসেবী আব্দুল হেকিম ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি…….রাজিউন।)

শুক্রবার সকাল ১০টায় তিনি তার নিজ বাড়ী বীরদল ছোটফৌদ গ্রামে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ আছর মরহুম আব্দুল হেকিমের জানাজার নামাজ বীরদল আনোয়ারুল উলূম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজায় বিএনপি নেতাকর্মীসহ এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের মানুষ শরীক হন।

জানাজা শেষে তাকে গ্রামের গুরুস্থানে দাফন করা হয়।

এদিকে উপজেলা বিএনপির সাবেক সভাপতি কানাইঘাট সদর ইউপির সাবেক জনপ্রিয় চেয়ারম্যান প্রবীন রাজনীতিবিদ ও সমাজসেবী আব্দুল হেকিম (বি.এ) এর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির সহ-সভাপতি আশিক উদ্দিন চৌধুরী, সদর ইউপির সাবেক চেয়ারম্যান কানাইঘাট মহিলা কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারন সম্পাদক অধ্যাপক ফরিদ আহমদ, কানাইঘাট সদর ইউপির চেয়ারম্যান মামুন রশিদ, কানাইঘাট পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর শরীফুল হক, সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

শেয়ার করুন