সিলেট চেম্বারের সাথে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের সমঝোতা স্মারক স্বাক্ষর

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাথে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল সিলেট প্লাটিনামের এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সোমবার সন্ধ্যায় চেম্বার কার্যালয়ে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ এবং জুনিয়র চেম্বার সিলেটের প্রেসিডেন্ট রাফাতুল ইসলাম নাবিল।

সমঝোতা স্মারক অনুযায়ী সিলেটে তরুণ উদ্যোক্তাদের মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধিতে সেমিনার, সিম্পোজিয়াম, আলোচনা সভা, কর্মশালা ইত্যাদি আয়োজনে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল সিলেট প্লাটিনামকে সহযোগিতা করবে এবং জুনিয়র চেম্বারও বিভিন্ন ইভেন্ট, মেলা ও কার্যক্রম পরিচালনায় সিলেট চেম্বারকে সহযোগিতা প্রদান করবে।

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন- দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বিভাগীয় চেম্বার হিসেবে এতদাঞ্চলের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন, ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ, নতুন উদ্যোক্তা সৃষ্টি ও তাদের দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল সিলেট প্লাটিনামে রয়েছে এক ঝাঁক শিক্ষিত ও উদ্যোমী তরুণ। তাদের উৎসাহ, উদ্দীপনা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে সিলেট তথা বাংলাদেশের অর্থনীতিকে কয়েক ধাপ এগিয়ে নেওয়া সম্ভব। সিলেট চেম্বার সর্বদা এসব উদ্যোমী তরুণদের পাশে থাকবে।

অনুষ্ঠানে জুনিয়র চেম্বারের প্রেসিডেন্ট রাফাতুল ইসলাম নাবিল সমঝোতা স্মারক স্বাক্ষরের জন্য সিলেট চেম্বার অব কমার্সকে ধন্যবাদ জানিয়ে বলেন, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বর্তমানে বিশে^র ১২৫টি দেশে কার্যক্রম পরিচালনা করছে। সিলেটে এই সংগঠনটি নতুন হিসেবে সিলেট চেম্বার অব কমার্স তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে, যা আমাদের জন্য অত্যন্ত সহায়ক ও আনন্দের। তিনি সিলেট চেম্বারের সাথে যৌথ উদ্যোগে অতিশীঘ্রই একটি ইয়ুথ এন্ট্রিপ্রিনিয়ার ফেয়ার আয়োজনের প্রস্তাব করেন। এছাড়াও তিনি জুনিয়র চেম্বারের কার্যক্রমের মাধ্যমে আন্তর্জাতিক পরিমন্ডলে সিলেটের ভাবমূর্তি আরো উজ্জ্বল করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, মো. আব্দুর রহমান জামিল, হুমায়ুন আহমেদ, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের ফাউন্ডার প্রেসিডেন্ট চৌধুরী মুশফিক মুনিম, ডাইরেক্টর খন্দকার ইসরার আহমদ রকি, মো. নাফিস জুবায়ের চৌধুরী, জেসিআই বাংলাদেশের ডাইরেক্টর সালেহীন এফ নাহিয়ান, মাসনুন আকিব বড় ভূঁইয়া, গালিব দাইয়ান চৌধুরী অমিত, আসাদুজ্জামান তানভির, মো. আব্দুল কাদির, জুবায়ের হক, সানোয়ার মোর্শেদ, মেহেদী হোসেন প্রমুখ।

শেয়ার করুন