শ্রীহট্ট প্রকাশ’র স্টলে ড. এমাজউদ্দীন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ আয়োজিত ১১তম বইমেলায় শ্রীহট্ট প্রকাশ’র স্টল পরিদর্শন করলেন প্রখ্যাত রাষ্ট্রবিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ। গতকাল শনিবার শ্রীহট্ট প্রকাশ’র সত্ত্বাধিকারী জিবলু রহমান প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদকে তার স্টলে স্বাগত জানান।

প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ’র ‘জনঅধিকারই গণতন্ত্র’ বইটি শ্রীহট্ট প্রকাশের প্রথম প্রকাশনা। ড. এমাজউদ্দীন আহমদ শ্রীহট্ট প্রকাশ’র প্রকাশিত সবকটি বই হাতে নিয়ে দেখেন এবং বই প্রকাশে মান বজায় রাখার জন্য প্রকাশককে দিকনির্দেশনা দেন।

শ্রীহট্ট প্রকাশ’র সত্ত্বাধিকারী জিবলু রহমান তার প্রকাশিত ‘ভাষা আন্দোলন-১৯৫২ ও পাবর্ত্য চট্রগ্রামের সমস্যা ও সমাধান’ বই দুটি ড. এমাজউদ্দীন আহমদ ও অতিথিবৃন্দকে উপহার দেন।

স্টল পরিদর্শনের সময় ড. এমাজউদ্দীন আহমদের সাথে ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আবদুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাগীর আলম প্রধান, কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ওয়ান প্রিন্টিং প্রেসের কর্ণধার আহমেদ আবদুল ওয়াদুদ, কবি তারেক মুনোয়ার, কবি মুসা আল হাফিজ, বাবুই প্রকাশনীর কর্ণধার কাদের বাবু প্রমুখ।

 

শেয়ার করুন