শাবিতে সংঘর্ষের ঘটনায় মামলা করলেন ছাত্রলীগ নেতা

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছেন এক গ্রুপের নেতা তারিকুল ইসলাম।

শাবি ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেথ ও অজ্ঞাতনামা ১০ জনকে আসামী  করে বুধবার দুপুরে জালালাবাদ থানায় এ মামলা দায়ের করেন।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

আসামীদের মধ্যে অন্যতম হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ আকন্দ, সাজিদুল ইসলাম সবুজ, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম-সাধারন সম্পাদক আশরাফুল আলম অন্তুু, সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদ, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লক্ষ্মণ চন্দ্র বর্মণ প্রমুখ।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের সঙ্গে সহ-সভাপতি তারিকুল ইসলামের অনুসারীর সংঘর্ষে এসএম আব্দুল্লাহ রনি নামক একজন সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন।

এদিকে আজ বুধবার দুপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজকে স্থায়ী বহিষ্কারসহ শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মীকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শেয়ার করুন